Thursday, May 4, 2017

নোয়াখালীতে দেশের তৃতীয় বৃহৎ শপিংমল চালু হচ্ছে

নোয়াখালী জেলা শহরের কেন্দ্রস্থলে চালু হচ্ছে দেশের তৃতীয় বৃহৎ শপিংমল নোয়াখালী সুপার মার্কেট। আধুনিক প্রযুক্তি সম্বলিত পাঁচ তলা বিশিষ্ট অত্যাধুনিক সুপার মার্কেটটি পশ্চিমা ধাঁচে নির্মিত হয়েছে। ক্যাপসুল লিফট, এক্সেলেটর, কেন্দ্রীয় শীতাতপ নিয়ন্ত্রিত ব্যবস্থা সম্পন্ন নোয়াখালী সুপার মার্কেটিতে সার্বক্ষনিক বিদ্যুৎ সরবরাহ, সিসিটিভি, সিকিউরিটি সিস্টেম নিশ্চিত করা হয়েছে। সুপার চেইন শপ ছাড়াও গার্মেন্টস, জুয়েলারী, ক্রোকারিজ, কসমেটিকসসহ নামীদামী ব্রান্ডের শো রুম রয়েছে।
মাইজদী পূরাতন বাস স্ট্যন্ড সংলগ্ন নোয়াখালী সুপার মার্কেটে অত্যাধুনিক মসজিদ, শিশুপার্ক, ফাস্টফুড, দেশী ও বিদেশী খাবার সম্পন্ন চাইনিজ ও দেশীয় হোটেলসহ ক্রেতাদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। উল্লেখ্য, ১৪০ কোটি টাকা ব্যয়ে নির্মিত নোয়াখালী সুপার মার্কেটে ৫৩৫টি কক্ষে ব্যবসায়ীরা দেশী বিদেশী পণ্যের সমাবেশ ঘটিয়েছে। ক্রেতা ও ব্যবসায়ীদের সুবিধার্থে মার্কেট কমপ্লেক্সে একটি বেসরকারী ব্যাংকের শাখা চালু হয়েছে। উল্লেখ্য, ভূমিসহ নোয়াখালী সুপার মার্কেটের বর্তমান বাজার মূল্য ২০০শত কোটি টাকা ।
নোয়াখালী সুপার মার্কেট পরিচালনা কমিটির সভাপতি মো. ইউনুছ ও সাধারন সম্পাদক ইকরাম উল্যা ডিপটি’র সার্বিক তত্ববধানে শেষ মূহুর্তে যাবতীয় প্রস্তুতি চলছে। আগামী ১৫মে এটি উদ্বোধন করবেন নোয়াখালী - ৪ (সদর-সূবর্ণচর) আসনের এমপি একরামুল করিম চৌধুরী। এ প্রসঙ্গে নোয়াখালী সুপার মার্কেটের সাধারন সম্পাদক ইকরাম উল্যা ডিপটি ইনকিলাবকে জানান, আমি দায়িত্ব গ্রহনের পর এর পরিচালনা কমিটি ও সদস্যদের সর্বাতœক সহযোগীতার সুবাদে বিশাল প্রকল্পটির কাজ সম্পন্ন হয়েছে। যুগের সাথে তাল মিলিয়ে ক্রেতা সাধারনের চাহিদার কথা বিবেচনা করে বৃহত্তর নোয়াখালীবাসীর দীর্ঘ প্রতীক্ষিত নোয়াখালী সুপার মার্কেট চালু হচ্ছে। মার্কেটটিতে ক্রেতা সাধারনের জন্য সর্বোচ্চ সূযোগ সুবিধা ও নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। তিরি আরো বলেন, বৃহত্তর নোয়াখালী ও বৃহত্তর কুমিল্লা জেলার ক্রেতা সাধারন সূলভ মূল্যে এখান থেকে তাদের পছন্দের পন্য সামগ্রী ক্রয় করতে পারবেন ।

No comments:

Post a Comment

বাংলালিংকের গ্রাহক হলেই বিনামূল্যে মিলবে প্রি-পেইড মাস্টার কার্ড

বাংলালিংকের গ্রাহক হলেই বিনামূল্যে মিলবে প্রি-পেইড মাস্টার কার্ড বাংলালিংক'র গ্রাহক হলেই বিনামূল্যে মিলবে প্রি-পেইড মাস্টারকার্ড। ক...